Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

Last updated: 3rd April 2024

বিএসএমআরএএইউ এর শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের কর্মক্ষেত্রে দক্ষতা বৃদ্ধি, এপিএ প্রতিবেদন প্রস্তুত ও দাখিল সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালার আয়োজন


Publish Date: 2024-04-03

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় (বিএসএমআরএএইউ) এর শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের কর্মক্ষেত্রে দক্ষতা বৃদ্ধি, এপিএ প্রতিবেদন প্রস্তুত ও দাখিল সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা ০৩ এপ্রিল ২০২৪ তারিখে ঢাকা ক্যাম্পাসে আয়োজন করা হয়। এ সময় লালমনিরহাট ক্যাম্পাসের সদস্যগণ ভার্চুয়ালী অংশগ্রহণ করেন। উক্ত প্রশিক্ষণে বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য এয়ার ভাইস মার্শাল এ কে এম মনিরুল বাহার, বিএসপি, এনডিসি, এইচডিএমসি, এএফডব্লিউসি, পিএসসি, এডিডব্লিউসি মহোদয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালয়ের এপিএ কমিটির সভাপতি এয়ার কমডোর (অবঃ) মোঃ আফজাল হোসেন, পিএইচডি এর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হয়। এরপর প্রশিক্ষণ কর্মশালার প্রধান অতিথি এবং মূখ্য আলোচক মাননীয় উপাচার্য মহোদয় বিশ্ববিদ্যালয়ের এপিএ (২০২৪-২০২৫) এ অন্তর্ভুক্তির জন্য কমিশন কর্তৃক নির্ধারিত কার্যক্রম ও সূচক সম্পর্কে আলোকপাতসহ এ বিষয়ে তার মূল্যবান বক্তব্য উপস্থাপন করেন। এরপর উপ-উপাচার্য, ট্রেজারার এবং সভাপতি এপিএ কমিটি যথাক্রমে বিশ্ববিদ্যালয়ের উচ্চ শিক্ষা সম্প্রসারন, উচ্চশিক্ষার গুনগত মান উন্নয়ন ও নিশ্চিতকরন এবং গবেষণা ও উদ্ভাবন, উচ্চশিক্ষার আন্তর্জাতিকীকরণের উপর আলোচনা উপস্থাপন করেন। উক্ত প্রশিক্ষণ কর্মশালায় শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের কর্মক্ষেত্রে দক্ষতা বৃদ্ধি, এপিএ প্রতিবেদন প্রস্তুত ও দাখিল সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা ও মতবিনিময় করা হয়। আলোচনা শেষে মাননীয় উপাচার্য সকলকে ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে সভার সমাপ্ত ঘোষনা করেন।