Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

Last updated: 26th June 2024

বিএসএমআরএএইউ এর বার্ষিক কর্মসম্পাদন চুক্তির সেবা প্রদান প্রতিশ্রুতি (Citizen’s Charter) বিষয়ে নিজ দপ্তর এবং আওতাধীন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত|


Publish Date: 2024-06-26
২৬ জুন ২০২৪ তারিখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তির সেবা প্রদান প্রতিশ্রুতি (Citizen’s Charter) বিষয়ে নিজ দপ্তর এবং আওতাধীন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে একটি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। উক্ত কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য এয়ার ভাইস মার্শাল এ কে এম মনিরুল বাহার, বিএসপি, এনডিসি, এইচডিএমসি, এএফডব্লিউসি, পিএসসি, এডিডব্লিউসি প্রধান অতিথি এবং মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন।
সভার শুরুতেই অত্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মহোদয় স্বাগত বক্তব্য প্রদান করেন। এরপর আলোচক বক্তাগণ এবং রিসোর্স পার্সন সেবা প্রদান প্রতিশ্রুতি (Citizen’s Charter) বিষয়ে বিষদ আলোচনা করেন এবং মুক্ত আলোচনা পর্বে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। উক্ত কর্মশালায় অত্র বিশ্ববিদ্যালয়ের সকল কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ অংশগ্রহন করেন। আলোচনা শেষে ডিসটিংগুইস্ট প্রফেসর এয়ার কমডোর (অবঃ) ড. মোঃ আফজাল হোসেন,  বিইউপি, এনডিসি, পিএসসি, পিএইচডি, সভাপতি এপিএ কমিটি এর সমাপনী বক্তেব্য এবং ধন্যবাদ জ্ঞ্যাপনের মাধমে কর্মশালা সমাপ্ত হয়।